দলবদলের খবর: ছোঁ মেরে উইনাল্ডমকে দলে নিলো পিএসজি!

ছোঁ মেরে নেওয়ার জ্বলন্ত উদাহরণ হয়ে গেলেন গিনি উইনাল্ডম। ডাচ তারকার বার্সেলোনা যাওয়া অনেকটা নিশ্চিত ছিলো। সাবেক লিভারপুল মিডফিল্ডারের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করে কেবল মেডিকেলে সম্পন্ন করার অপেক্ষায় কাতালানরা।

এমন সময় স্প্যানিশ জায়ান্টদের মুখের খাবারই যেন কেড়ে নিলো পিএসজি। একদম অন্তিম মুহূর্তে শিকারি পাখির মতো ছোঁ মেরে উইনাল্ডমকে নিজেদের আয়ত্তে নিয়ে এসেছে ফরাসিরা। একেবারে নাকের ডগা থেকে ডাচ মিডফিল্ডারকে দলে ভিড়িয়েছে ফরাসিরা।

সব জল্পনার ইতি টেনে শেষ পর্যন্ত পিএসজিতে নাম লেখালেন অ্যানফিল্ডে বার্সেলোনাকে কাঁদানো গিনি উইনাল্ডম। আজ (বৃহস্পতিবার) ডাচ মিডফিল্ডারের সঙ্গে চুক্তির কথা জানায় পিএসজি।

সাবেক লিভারপুল মিডফিল্ডারকে বার্সেলোনার চেয়েও প্রায় দ্বিগুণ বেশি বেতনে দিয়ে প্যারিসে উড়িয়ে আনল পিএসজি। পিএসজির সঙ্গে তিন বছরের চুক্তি সম্পন্ন হয়েছে উইনাল্ডমের। অর্থাৎ, ২০২৪ সাল পর্যন্ত পার্ক দেস প্রিন্সেসের ক্লাবটিতে থাকবেন ডাচ মিডফিল্ডার।

গেল মৌসুম শেষে লিভারপুলের সঙ্গে গিনি উইনাল্ডমে চুক্তির মেয়াদ শেষ হয়।তারপর থেকে ডাচ মিডফিল্ডার ফ্রি এজেন্ট ছিলো। নিজেদের মধ্যমাঠে বৈচিত্রতা আনার জন্য তার কথা বেশ পাকাপোক্ত করে ফেলে কাতালানরা। কিন্তু, শেষ পর্যন্ত পিএসজির সুবিশাল অর্থভান্ডারের কাছে হার মেনে নিতে হলো স্পেনের ঐতিহ্যবাহী ক্লাবটির!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *