রুপগঞ্জকে উড়িয়ে শীর্ষে প্রাইম ব্যাংক, জয় পেয়েছে শাইনপুকুর-ধানমন্ডি

ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগের সপ্তম রাউন্ডে আজ আলাদা ৩ টি ভেন্যুতে লিজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে মাঠে নেমেছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, শাইন পুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে অল্ড ডিওএইচএস এবং প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মাঠে নেমেছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড। জেনে নিব ম্যাচ গুলোর আপডেট।

লিজেন্ডস অব রুপগঞ্জ বনাম প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবঃ

মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে প্রথম বোলিং করে লিজেন্ডস অব রুপগঞ্জ। আগের ম্যাচে সাকিব আল হাসানের মোহামেডানকে উড়িয়ে দেয়া দলটি আজ পাত্তাই পায়নি তামিম-বিজয়ের প্রাইম ব্যাংকের বিপক্ষে। প্রথমে ব্যাট করে অধিনায়ক এনামুল হক বিজয়ের ৪৯ বলে অপরাজিত ৬৯ আর রনি তালুকদারের অর্ধশতকে ভর করে ১৬৯ করে প্রাইম ব্যাংক। ১৮ করেন মিথুন। ৩ টি উইকেট লাভ করেন মুক্তার আলী, একটি করে নেন মোহাম্মদ শহিদ এবং নাবিল সামাদ।

জবাবে মাত্র ৬৮ রানে অল আউট হয় রূপগঞ্জ। ফলে ১০১ রনের জয় পেয়েছে বিজয়ের দল। ৩ উইকেট নিয়েছেন নাহিদ হাসান, ২ টি করে নিয়েছেন নাইম হাসান এবং রুবেল হোসেন।

শাইন পুকুর ক্রিকেট ক্লাব বনাম অল্ড ডিওএইচএসঃ

বেকেএসপির ৩ নাম্বার মাঠে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল শাইনপুকুর।মোহাম্মদ রাকিবের ৫৬, মাহমুদুল হাসান জয়ের ২১ ছাড়া বলার মতো স্কোর করতে পারেননি ডিওএইচএসের কোনও ব্যাটসম্যান। দুইটি করে উইকেট নিয়েছেন সুমন খান এবং মৃত্যুঞ্জয় চৌধুরী।

জবাবে ৭ উইকেট আর ৫ বল হাতে রেখেই জয়ের দেখা পেয়েছে শাইনপুকুর। ৫৯ বলে ৭৯ রান করেন তানজিদ হাসান তামিম। এছাড়াও তৌহিদ রিদয়ের উইলো থেকে আসে ২৮ রান।

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব বনাম শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডঃ

টানটান উত্তেজনা পূর্ণ ম্যাচে শেষ বলে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে জয় পেয়েছে ধানমণ্ডি ক্লাব। সাভারের ৪ নাম্বার মাঠে টসে জিতে প্রথমে ব্যাটিং করে দোলেশ্বর করে ৫ উইকেটে ১৬৬। ইমরানুজ্জামান করেন ৬৫, ১৯ বলে ৪৯ করেন শামীম পাটোয়ারী, ২২ করেন সাইফ হাসান। ২ টি করে উইকেট লাভ করেন জিয়াউর রহমান এবং ইলিয়াস সানি।

জবাবে শেষ বলে ৩ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে শেখ জামাল। তানবির হায়দার ৪৫ করলেও ৩৩ বলে ৫৩ রান করে বল এবং ব্যাট হাতে দারুণ অবদান রেখেছেন জিয়াউর রহমান। ৪ উইকেট লাভ করেন কামরুল ইসলাম রাব্বি, এনামুল হক জুনিয়রের শিকার ২ টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *