মিঠুন-রকিবুলের ব্যাটিং তাণ্ডবে প্রাইম ব্যাংকের বড় সংগ্রহ

ডিপিএল টি-টোয়েন্টির সুপার লিগে মোহাম্মদ মিঠুনের অর্ধশতক এবং রকিবুলের ব্যাটিং ঝড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ১৬৫ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

বৃষ্টির কারণে দিনের প্রথম ম্যাচ স্থগিত করা হলেও শঙ্কা ছিল দিনের দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে কি না। তবে সেই শঙ্কা উড়িয়ে টস করতে নামেন শেখ জামালের অধিনায়ক নুরুল হাসান ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অধিনায়ক এনামুল হক। টস জিতে প্রাইম ব্যাংককে আগে ব্যাটিংয়ে পাঠায় শেখ জামাল। ইনজুরির কারণে ডিপিএলের বাকি অংশ খেলতে না পারায় তামিমের পরিবর্তে ওপেন করেন রুবেল মিয়াঁ।

দারুণ শুরুর পরও ইনিংস বড় করতে ব্যর্থ হন দুই ওপেনার রনি তালুকদার ও রুবেল মিয়াঁ। দলীয় ১৭ রানে ইলিয়াস সানির বলে ক্যাচ আউটের শিকার হয়ে সাজঘরে ফিরেন ৮ বলে ১১ রান করা রনি। দ্বিতীয় উইকেট জুটিতে এনামুল বিজয়ের সঙ্গে ৩৪ রান যোগ করে সানির বলেই এলবিডব্লুর শিকার হয়ে আউট হন ২৩ বলে ২১ রান রুবেল।

মিঠুন-এনামুল মিলে তৃতীয় উইকেট জুটিতে দলকে বড় স্কোরের আশা দেখান। মিঠুন শুরু থেকেই আগ্রাসী ব্যাটিং করলেই ধীরগতির ব্যাটিং করেন এনামুল। ক্রিজে সেট হয়ে ইনিংস বড় করতে পারেননি এনামুলও। মিঠুনের সঙ্গে ৪০ রানের জুটি গড়ে দলীয় ৯১ রানে জিয়াউরের বলে তাঁর হাতেই ক্যাচ তুলে দেন এনামুল হক বিজয়। তাঁর বিদায়ের পর দলীয় ইনিংস বড় করার দায়িত্ব নেন মিঠুন ও রকিবুল।

ব্যক্তিগত ৩৬ বলে ফিফটি তুলে নেন মিঠুন। মিঠুনের পাশাপাশি আগ্রাসী ব্যাটিং করেন রকিবুলও। এবাদতের শেষ ওভারে ১৭ রানের সুবাধে ৩ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ৪২ বলে ৬৭ রান করে অপরাজিত থাকেন মিঠুন এবং ১৮ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন রকিবুল।

সংক্ষিপ্ত স্কোরঃ

প্রাইম ব্যাংক ১৬৪-৩ (ওভার ২০)

মিঠুন ৬৭* , রকিবুল ৩৪*

সানি ২/২৯, জিয়াউর ১/২৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *