অস্ট্রেলিয়া সিরিজের জন্য চুড়ান্ত সময় সূচি ঘোষণা করলো বিসিবি

বর্তমান জিম্বাবুয়ে সফরে আছে বাংলাদেশ। সেখানে এখনও বাকি আছে টি-২০ সিরিজ। অবশেষে চূড়ান্ত হয়েছে অস্ট্রেলিয়া বনাম বাংলাদেশের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ শেষে আগামী ২৯ জুলাই বাংলাদেশ পা রাখবে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি শেষে একইদিন দেশে ফিরবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

ওয়েস্ট ইন্ডিজ থেকে সরাসরি চার্টাড ফ্লাইটে বাংলাদেশে পা রাখবেন ক্রিকেট অস্ট্রেলিয়া দল। এরপর ৩ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে তাদের। ঢাকায় পা দেখে সরাসরি বিমানবন্দর থেকে হোটেলে প্রবেশ করবেন অজি ক্রিকেটাররা।

একদিন অনুশীলন করে ২ আগস্ট থেকে শুরু হবে দুই দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। বাকি ম্যাচগুলো হবে ৩, ৫, ৭ এবং ৮ আগস্ট। প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। তবে প্রতিটি ম্যাচ ঠিক কয়টায় অনুষ্ঠিত হবে সেটি এখনও আনুষ্ঠানিকভাবে জানা যায়নি।

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার চূড়ান্ত স্কোয়াড : অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহানডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, নাথান অ্যালিস (রিজার্ভ), জস হ্যাজেলউড, ময়সেস হেনরিকস, মিচেল মার্শ, মিচেল স্টার্ক, বেন ম্যাকডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, তানভীর সাঙ্গা (রিজার্ভ), মিচেল সুয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড এবং অ্যাডাম জাম্পা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *