এইমাত্র পাওয়া: সব জল্পনা কল্পনা উড়িয়ে দিয়ে ব্যাটিং কোচ প্রিন্সকে নিয়ে নতুন সিদ্ধান্ত নিলো বিসিবি

তাকে নিয়ে এইতো কিছু দিন আগে শোনা গেল এক রকম তথ্য আজ শোনা যাচ্ছে অন্য রকম তথ্য। প্রথমে শোনা গিয়েছিল, বাংলাদেশের নতুন ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স থাকছেন, তার সাথে চুক্তি বাড়াতে যাচ্ছে বিসিবি।

কিন্তু সর্বশেষ খবর ভিন্ন। প্রথম ও প্রধান খবর হলো, দক্ষিণ আফ্রিকান অ্যাশওয়েল প্রিন্স থাকছেন না ঘরের মাঠে টাইগারদের অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে।

মানে অসিদের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সৌম্য, সাকিব, রিয়াদ, সোহান, শামীমরা পাবেন না ব্যাটিং কোচ প্রিন্সকে। এ প্রোটিয়া হারারে থেকে জাতীয় দলের বহরের সাথে ঢাকা আসছেন না। ফিরে গেছেন নিজ দেশে।

প্রসঙ্গত, আজ (বুধবার) বাংলাদেশ সময় সকাল ১০টা নাগাদ জিম্বাবুয়ের রাজধানী হারারে থেকে জোহানেসবার্গের উদ্দেশ্যে যাত্রা করে দল। সেখানে এসে ঘণ্টা চারেক পর কাতার এয়ারওয়েজে করে দোহার উদ্দেশ্যে বিমানে চেপে বসেছেন টাইগাররা। আর ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স জোহানেসবার্গেই নেমে গেছেন।

বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান আজ সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন। আকরাম বলেন, ‘আমরা অ্যাশওয়েল প্রিন্সকে অস্ট্রেলিয়ার বিপক্ষে আমাদের হোম সিরিজে ব্যাটিং কোচ হিসেবে পাব না।

এ দক্ষিণ আফ্রিকান অসিদের বিপক্ষে ব্যাটিং কোচের দায়িত্ব পালন করবেন না। তিনি হারারে থেকে জোহানেসবার্গ নেমে নিজ গন্তব্যে চলে গেছেন।’

কিন্তু কদিন আগে শোনা গিয়েছিল তিনি থাকছেন এবং তার সাথে চুক্তি বাড়াতে যাচ্ছে বিসিবি। সে সম্পর্কে মন্তব্য করতে গিয়ে আকরাম খান সরাসরি ‘হ্যাঁ-না’ কিছুই বলেননি।

তার কথা, ‘প্রিন্স আমাদের ব্যাটিং কোচ থাকবেন কি থাকবেন না, তা এখনই বলা যাচ্ছে না। আগামী চার থেকে পাঁচদিন পর বিষয়টা চূড়ান্ত হবে। তখন বলা যাবে আমরা তার সাথে চুক্তি বাড়াব কিনা। তবে এটা সত্য যে, প্রিন্স অস্ট্রেলিয়ার সাথে হোম সিরিজে থাকছেন না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *