শ্রাবন্তী-পুত্র অভিমন্যুকে বাদ দিয়ে কার সঙ্গে চোখাচোখি চলছে দামিনীর

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে চলছে টানাপোড়েন। তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কে তিক্ততা চললেও শ্রাবন্তীর ছেলের জীবন এখন প্রেমে ভরে উঠেছে। রাজীব, কৃষ ও রোশনের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কগুলো না টিকলেও ছেলে অভিমন্যুর ব্যক্তিগত জীবন এখন প্রেমের মেঘে আচ্ছন্ন।

মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছে অভিমন্যু। দামিনীকে দেখা মাত্রই মাথায় হাত পড়েছিল নেটিজেনদের। টলিউড থেকে বলিউড, সবার গ্ল্যামারকে ছাপিয়ে যাওয়ার মত সুন্দর দামিনী। স্লিম চেহারা, টানা টানা চোখ, লাশিয়াস লিপস। তার চাবুক ফিগারের জেরে তৈরি হয়েছে এক আলাদা ফ্যান বেস।

অভিমন্যুর সঙ্গে দামিনীর প্রেম অনেকদিনের। তবে সম্প্রতি নিজেদের সম্পর্কের বিষয় খোলসা করেছে অভিমন্যু। দামিনীর সঙ্গে এই সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস অভিমন্যু। এমনকি শ্রাবন্তীও ছেলের এই সম্পর্ক নিয়ে আনন্দিত। ছেলে অভিমন্যু এবং দামিনীকে একে অপরের সঙ্গে সময় কাটানোর সম্পূর্ণ ছুট তিনি দিয়ে রেখেছেন। কখনো শ্রাবন্তীর বাড়িতে আবার কখনো দামিনীর বাড়িতে একান্তে সময় কাটায় দামিনী এবং অভিমন্যু। অন্ধকার ঘরে কখনো একে অপরের সঙ্গে ঘনিষ্ঠতায় মজে থাকে আবার কখনো ফাইভ স্টার রেস্তোরাঁয় প্রেমালাপ চলে তাদের।

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়া

এবারো অন্ধকার ঘরে দামিনী। তবে সঙ্গে কি অভিমন্যু রয়েছে তা স্পষ্ট নয়। কিন্তু রয়েছে তার পোষ্য হাস্কি কুকুরটি। যাকে অভিমন্যুও ভীষণ ভালোবাসে।

বহুতল অ্যাপার্টমেন্টের জানলার ওপারে দেখা যাচ্ছে গোটা কলকাতা শহর। সঙ্গে হাস্কির সঙ্গে চলছে দামিনীর চোখাচোখি। ছবিটি নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছে দামিনী। এক দৃষ্টিতে দামিনীর দিকে চেয়ে আছে সে। একটি কালো হার্ট সাইন দিয়ে ছবিটি শেয়ার করতেই লাইকের বন্যা বয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *